ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

রামগঞ্জে সৌদিয়া রেস্টুরেন্ট এন্ড চাইনিজ এ বাহারী ইফতারির সমাহার চলছে ক্রেতাদের ভিড়

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ২২, ২০২৪
  • 36 শেয়ার

মোঃ মহিবুল্লাহ, রামগঞ্জ প্রতিনিধি:

প্রো: মোঃ কবির হোসেন
এস কে টাওয়ার বাইপাস সড়ক রামগঞ্জ। ০১৭১৮-০৩৭১৭৭

পবিত্র রমজানের রহমতের প্রথমদিন থেকেই রামগঞ্জে ইফতারির বাজার জমে উঠেছে। রামগঞ্জ ও সোনাপুর বাজারের কয়েকটি, ইফতার প্রস্তুতকারক প্রতিষ্ঠানের মধ্যে প্রতিটি প্রতিষ্ঠান নিত্য-নতুন চমক উপহার দেওয়াই এ সরগরমের মূল কারন। এদের মধ্যে অন্যতম স্থানে রয়েছে এবারো রামগঞ্জের এস কে টাওয়ার বাইপাস সড়কের ঐতিহ্যবাহী সৌদিয়া রেস্টুরেন্ট এন্ড চাইনিজ । কয়েকটি ইফতারির প্রতিষ্ঠান ঘুরে দেখা যায় দুুপুর ১২.০০ টা থেকেই ক্রেতাদের ব্যাপক ভিড়।

কয়েকজন রোজাদার জানান, সাহরির খাবার নিয়ে আমাদের খুব বেশি চাহিদা না থাকলেও ইফতারে হরেক রকমের খাবার চাই। তবে ইফতারির মূল মেন্যু বলতে খেজুর, পেঁয়াজু, বেগুনি, ছোলা, মুড়ি, হালিম, জিলাপি, ডাবলি, ভেজিটেবল চপ, আলুর চপ, কাঁচা ছোলা, সালাদ, ফলের সালাদ, নুডুলস, খিচুরি, তেহারি, চিড়া-দই হরেক রকম বাহারি মিষ্টি ইত্যাদি এছাড়াও পানীয়ের মধ্যে রয়েছে- বোরহানি, লাচ্ছি, ফালুদা, লেবুর সরবত। একটু ভারী খাবারের মধ্যে রয়েছে চিকেন ফ্রাই, চিকেন গ্রিল, খাসির মাংস, গরুর মগজ, কলিজা, মুরগির মাংস, শিক কাবাব ও সবজিসহ আরো হরেক রকমের খাবার যা সৌদিয়া রেস্টুরেন্টে এন্ড চাইনিজে আমরা পাই।

সৌদিয়া রেস্টুরেন্ট এন্ড চাইনিজ কর্তৃপক্ষের পক্ষে মোঃকবির হোসেন । পবিত্র রমজান মাসব্যাপী রোজাদারদের চাহিদা ও সাধ্যের ওপর ভিত্তি করে আমাদের প্রতিষ্ঠানে খাদ্যের মান বজায় রেখে স্বাস্থ্যসম্মত ভাবে বিভিন্ন আইটেমের বাহারী ইফতারি তৈরি করা হয়। এ কারনেই উপজেলার দুর-দুরান্ত থেকে রোজাদাররা তাদের পছন্দ অনুযায়ী ইফতারি ক্রয় করতে এখানে ভিড় জমায়।সৌদিয়া রেস্টুরেন্ট এন্ড চাইনিজ এর পরিচালক মোঃতারেক মাহমুদ এর পক্ষ থেকে সকল ক্রেতা ও ভোক্তা ভাই-বোন বন্ধুদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন  ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪