ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

মাদারীপুরের রাজৈরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, জুন ২৪, ২০২৪
  • 59 শেয়ার

মোঃ আলী শেখ, মাদারীপুর জেলা প্রতিনিধি:

 

মাদারীপুরের রাজৈরে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। আয়োজনের মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতি পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান।

আওয়ামী লীগের রাজৈর উপজেলা শাখার আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাবুদ্দিন সাহার সভাপতিত্বে রাজৈর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাজৈর উপজেলা শাখার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ পুষ্পস্তবক অর্পণ করে। এরপর রাজৈর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি রাজৈর উপজেলা পরিষদের সামনের সড়ক প্রদক্ষিণ করে রাজৈর বেপারীপাড়ায় আওয়ামী লীগের রাজৈর উপজেলা শাখার সামনে এসে শেষ হয়।

র‍্যালি প্রদক্ষিণ শেষে রাজৈর উপজেলা শাখার কার্যালয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজৈর উপজেলা শাখা আওয়ামীলীগের আহবায়ক ও রাজৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহাবুদ্দিন সাহা, যুগ্ম আহবায়ক ও স্থানীয় সংসদ প্রতিনিধি আ ফ ম ফুয়াদ, যুগ্ম আহবায়ক হায়দার গাজী, যুগ্ম আহবায়ক ও নারী নেত্রী ফরিদা হাসান পল্লবী।ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরিশেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪