ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

মাড়েয়া বাজারে 2400 পিস টেপেনডা ও একটি মোটর বাইক সহ জব্দ করেছেন এলাকার স্থানীয় জনগণের সম্মুখে বোদা উপজেলা পুলিশ সুপার

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
  • 57 শেয়ার

নিউজ করেছেন পঞ্চবার জেলা প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন

মাড়েয়া বাজারে 2400 পিস টেপেনডা ও একটি মোটর বাইক সহ জব্দ করেছেন এলাকার স্থানীয় জনগণের সম্মুখে বোদা উপজেলা পুলিশ সুপার।
প্রশাসনকে খবর দিয়ে এনে দুজন আসামি এবং ২৪০০ পিস টেপেন্ডা ও একটি মোটর বাইক সহ প্রশাসনের হাতে তুলে দিলেন। মাধক পাচারকারীদের ‌বাড়ি দিনাজপুর সদরে মাধক পাচারকারীদের নাম আরিফ ও হীরা। আউলিয়ার ঘাট থেকে দ্রুত বেগে মোটরবাইক চালান এ নিয়ে সন্দেহ হয় ইউপি সদস্য মোঃ মশিউর ইসলাম প্রধানে সন্দেহ করার পরে আউলিয়ার ঘাট থেকে পিছু নিয়ে মাড়েয়া বাজারে মাদক পাচারকারী দুজনকে আটকানো হয়।
৬ নং মাড়েয়া বামন হাট বোদা উপজেলা পঞ্চগড়

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪