ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত- ০১, আহত- ০৫

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শুক্রবার, অক্টোবর ১১, ২০২৪
  • 22 শেয়ার

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি:

 

ময়মনসিংহের ভালুকায় সিএনজি, ব্যাটারীচালিত অটোরিকশা ও মোটর সাইকেলের ত্রিমূখী সংঘর্ষে সুফিয়া খাতুন (৬০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এছাড়াও চালকসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১১ অক্টোবর) সকালে ভালুকা-গফরগাঁও সড়কের রাংচাপড়া ভালুকা ফিডমিলের সামনে। আহতরা হলেন, শ্রীপুর উপজেলার কাওরাইদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম (২৫), একই উপজেলার শৈলাট গ্রামের মৃত হামেদ আলীর ছেলে সাহেব আলী (৭০), গফরগাঁও পাগলা থানার লিটন মিয়ার ছেলে রনি মিয়া (২৫), একই থানার মৃত হুদা মিয়ার স্ত্রী পারভীন (৪৫) ও কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার রুবেল মিয়ার স্ত্রী সুরাইয়া (৩৫)।

ভালুকা মডেল থানার এসআই নূর কাশেম জানান, আহতদের উদ্ধার করে ভালুকা সরকারী হাসপাতালে নিয়ে গেলে সিএনজির এক নারী যাত্রী মারা যান। আহত অন্যান্য যাত্রীদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪