ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

বেড়াতে এসে মাদকাসক্ত ভাইয়ের হাতে নির্মম নির্যাতনের স্বীকার ছোট বোন

md anzar
  • প্রকাশিত : বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
  • 41 শেয়ার

আফসনা আক্তার, কুমিল্লা প্রতিনিধি:

 

কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের দৈয়ারা সরদার বাড়িতে এমন ঘটনার অভিযোগ পাওয়া গেছে। মৃত আলী সরদারের রেখে যাওয়া তিন ছেলে এবং দুই মেয়ের মধ্যে বড় ছেলে কবির হোসেন এবং ছোট মেয়ে আকলিমা আক্তার। আকলিমা আক্তার নির্যাতনের স্বীকার হয়ে সাংবাদিকদের জানান তার বাবা জীবিত থাকতে একটি ঘর নির্মাণ করে রেখে যান। সেখানেই তারা মাঝে মধ্যে বেড়াতে আসেন, তবে বাবার বাড়িতে আসা কোনভবেই পছন্দ করতেন না বড় ভাই কবির হোসেন যার কারণে নির্যাতন করতেন বিগত সময়েও।

গত সপ্তাহে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে এসে বাবার রেখে যাওয়া সেই ঘরে কেন থাকলেন তার রেশ ধরেই অমানবিক নির্যাতন করেন কবির হোসেন। মাদকাসক্ত অবস্থায় বৃদ্ধ মাকেও বেধড়ক মারধর করেন তিনি। স্থানীয় সূত্রে জানা যায় কবির দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত এবং অতিরিক্ত মাদক সেবনের ফলে প্রায়শই বৃদ্ধ মায়ের উপর নির্যাতন চালান। স্থানীয় লোকজন আরো জানান মৃত আলী সরদার জীবিত থাকা অবস্থায় শান্তিতে জীবন যাপন করে যেতে পারেননি মাদকাসক্ত ছেলে কবির হোসেনের কারণে।

অতিরিক্ত মাদক সেবন করে বাবা-মা দুজনকেই মারধর করতেন কবির। এমন অমানবিক কর্মকাণ্ডে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে কয়েকবার সালিশের মাধ্যমে তাকে শোধরানোর চেষ্টা করলেও সম্ভব হয়ে ওঠেনি। যার ফলশ্রুতিতে বেড়াতে আসা ছোট বোন আকলিমা ও তার বৃদ্ধ মায়ের উপর পুনরায় চালিয়েছেন নির্যাতন। প্রতিবেশী স্বজন ও এলাকাবাসীর দাবি আইনিভাবে যত দ্রুত সম্ভব তাকে যেন শাস্তির আওতায় আনা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪