ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

বিশ্ব পরিবেশ সপ্তাহ উপলক্ষ্যে কুয়াকাটা সৈকতে লিফলেট বিতরণ ও পরিচ্ছন্নতা অভিযান।

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, জুন ১১, ২০২৪
  • 50 শেয়ার

মো: ইলিয়াস শেখ, কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি:

 

বিশ্ব পরিবেশ সপ্তাহ উপলক্ষ্যে পটুয়াখালীর কুয়াকাটা সৈকতে গুড নেইবারস বাংলাদেশ-এর পরিচ্ছন্নতা অভিযান ও লিফলেট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) বিকেলে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট থেকে দুই কিলোমিটার পূর্ব ও পশ্চিমে পরিস্কার করা হয়।

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ-এর কলাপাড়া সিডিপির ন্যাচার এ্যান্ড পিস ক্লাব ও গুড নেইবারস মোফা ডিআরআর এর উদ্যোগে এ পরিচ্ছন্নতা অভিযানে উপস্থিত ছিলেন, সিডিপির কলাপাড়া পরিচালক পলাশ রনি মণ্ডল, ডিআরআর প্রজেক্টের এডমিন ম্যানেজার সুমন ডায়েস, সিডিপি হেলথ অফিসার পঙ্কজ কুমার বিশ্বাস, এডমিন অফিসার শিপন চন্দ্র সরকার, প্রোগ্রাম অফিসার ফারহান তানভীর রাফিত, ট্যুর অপারেটরস,ট্যুর গাইড,ট্যুরিস্ট পুলিশ ও স্থানীয় ফটোগ্রাফার প্রমুখ।

আয়োজকরা জানায়, সাগর-মহাসাগর পৃথিবীর ফুসফুস নামে পরিচিত। প্রাণীকুলের জন্য অক্সিজেনের সবচেয়ে বড় ভান্ডার হলো এসব সাগর-মহাসাগর। সাগর-মহাসাগরের এই অবদান, প্রয়োজনীয়তা আর উপকারীতাকে স্বতন্ত্রভাবে বিশ্বের সবার সামনে তুলে ধরতেই পরিবেশ সপ্তাহে এই আয়োজন। এখানে আগত সকল পর্যটকদের কে আমরা নির্দিষ্ট স্থানে ময়লা ফেলার জন্য আমরা অনুরোধ জানাচ্ছি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪