ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

বিজিবি’র ফ্রি মেডিকেল ক্যাম্প ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 

leeja begum
  • প্রকাশিত : রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪
  • 54 শেয়ার

ইমন রহমান, নেত্রকোনা প্রতিনিধি:

 

নেত্রকোণার সীমান্তবর্তী কলমাকান্দা উপজেলার লেংগুড়ায় সীমান্তবর্তী জনসাধারণের স্বাস্থ্যসেবায় বিজিবি ৩১ ব্যাটিলিয়ান- এর ব্যবস্থাপনায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও সীমান্তের নিরাপত্তা সহ আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সাংবাদিক ও স্থানীয় এলাকাবাসীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কলমাকান্দার লেংগুড়া উচ্চ বিদ্যালয় মাঠে নেত্রকোণা ব্যাটালিয়ান-(৩১ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ কামরুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহ সেক্টরের কমান্ডার কর্নেল সরকার মোস্তাফিজুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী পরিচালক আউয়াল হোসেন,কলমাকান্দা উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন ও নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সদস্য সচিব ম. কিবরিয়া চৌধুরী হেলিম।মতবিনিময় সভার আগে সীমান্তবর্তী এলাকায় অসহায়, দরিদ্র জনসাধারণের চিকিৎসা সেবা প্রদানের লক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়। এতে প্রায় ৫ শতাধিক নারী পুরুষকে ব্যবস্থাপত্র ও প্রয়োজনীয় ঔষধ প্রদান করা হয়।

পরবর্তীতে বিজিবি জোয়ানরা দূর্গম সীমান্ত এলাকায় জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করে, তা জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সরেজমিনে পরিদর্শন করানো হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪