ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলার ৭ম বার্ষিক (ত্রৈবার্ষিক) কাউন্সিল সভা অনুষ্ঠিত

leeja begum
  • প্রকাশিত : সোমবার, অক্টোবর ২১, ২০২৪
  • 11 শেয়ার

মো: মেহেদী হাসান ফুয়াদ, দিনাজপুর জেলা প্রতিনিধি:

 

বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলার ৭ম বার্ষিক (ত্রৈবার্ষিক) কাউন্সিল সভা অনুষ্ঠিত। সোমবার (২১ অক্টোবর-২০২৪) বেলা ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এস. এম. হাবিবুল হাসান এর সভাপতিত্বে বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলার ৭ম বার্ষিক (ত্রৈবার্ষিক) কাউন্সিল সভায় বক্তব্য রাখেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর-এ-আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মো. জিন্নাহ আল মামুন, জেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলা সম্পাদক মো. আনিসুজ্জামান মিলন, স্কাউটস্-এর সহকারী পরিচালক মো. সৈকত হোসেন প্রমুখ।

সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন, বিগত সভার সিদ্ধান্ত সমূহের বাস্তবায়ন অগ্রগতি অবহিতকরণ, বিগত তিন বছরের আয়-ব্যয় হিসাব অবহিতকরণ, বিগত তিন বছরের কার্যক্রম অবহিতকরণ ও অনুমোদন, বিগত তিন বছরের নীরিক্ষা প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন এবং অডিটর নিয়োগ সম্পন্ন করা হয়।

সভায় নির্বাহী কমিটির ত্রৈবার্ষিক কাউন্সিল নির্বাচন স্থগিত করে আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়। এতে দিনাজপুর জেলা সহ ১৩টি উপজেলার স্কাউটস-এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪