ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

বগুড়া সদর উপজেলা ও পৌর সহকারী শিক্ষকদের আয়োজনে ১০ম গ্রেডে বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

এনামুল হক(৩৮)
  • প্রকাশিত : বুধবার, অক্টোবর ২, ২০২৪
  • 27 শেয়ার

মোঃ কামরুজ্জামান সম্পদ, বিশেষ প্রতিনিধি:

 

বগুড়ায় বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ রেজিঃ নং এস-১২১৯৮/১৫ সদর উপজেলা ও পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের আয়োজনে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বগুড়া সদর উপজেলা পরিষদ চত্ত্বরে উক্ত মানববন্ধন কর্মসূচি শিক্ষক সমাজ উপজেলা শাখার সভাপতি উজ্জ্বল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধন চলাকালীন বক্তব্য রাখেন পৌর শাখার সভাপতি জায়দুল হক জাহিদ,উপজেলা শাখার সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, পৌর শাখার সাধারণ সম্পাদক আলী আকবর খান।

শিক্ষক সমাজ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলামের সঞ্চালনায় আরোও বক্তব্য রাখেন নূর আলম, মানিক, জাহাঙ্গীর, ফাইম,নজরুল ইসলাম, ফরহাদ,নাহিদ, খালেকুজ্জামান, তওফিক, নাহিদ, বাঁধন, জেনিচ, সোহেল, মুসা, রিপু, শফিকুল, ইমরুল, শামিমা, উম্মে রায়হানা, দীপক রঞ্জন দাস প্রখুম। মানববন্ধন শেষে বগুড়া সদর উপজেলা প্রশাসকের মাধ্যমে প্রধান উপদেষ্টা বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, ১০ম গ্রেড বাস্তবায়ন না হওয়া পর্যন্ত এই শান্তিপূর্ণ আন্দোলন চলমান থাকবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪