ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

বগুড়ায় উপজেলা পর্যায়ে ৫১তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় পুরষ্কার বিতরণ

md anzar
  • প্রকাশিত : বুধবার, অক্টোবর ৯, ২০২৪
  • 8 শেয়ার

মোঃ কামরুজ্জামান সম্পদ, বগুড়া প্রতিনিধি:

 

উপজেলা পর্যায়ে ৫১তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান বগুড়া সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার টি এম আঃ হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে মাটিডালী স্কুল এন্ড কলেজের হলরুমে বগুড়া সদর জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে উক্ত সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ পারভীন। তিনি বলেন, সুস্থ্য দেহ সুন্দর মন, খেলাধুলা বিনোদন সবার প্রয়োজন। খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। কাজেই প্রত্যেকের উচিত নিয়মিত ক্রীড়া চর্চা করা। এজন্য তিনি শিক্ষকদের খেলোয়াড় তৈরি করার আহবান জানান।

পীরগাছা এ এফ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন মাটিডালী স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আঃ আলীম, সাতশিমুলীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজার রহৃান, বিয়াম মডেল স্কুলের শারিরীক শিক্ষক শফিউল আলম নিঠু, মাটিডালী স্কুলের শারিরীক শিক্ষক ফজলে রাব্বি, এওএস স্কুলের শারিরিক শিক্ষকসহ সদরের বিভিন্ন স্কুলের সহকারী শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কাবাডী, দাবা ও সাতার প্রতিযোগীতা এবং সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪