ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

leeja begum
  • প্রকাশিত : সোমবার, অক্টোবর ২১, ২০২৪
  • 11 শেয়ার

হাবিব, বগুড়া (গাবতলী) প্রতিনিধি:

 

বগুড়ার গাবতলী সদর ইউনিয়নের সোন্দাবাড়ী গ্রামে ট্রেনে কাটা পড়ে ১ মহিলার মর্মান্তিক মৃত্যু ঘটেছে। সোমবার বিকাল ৪ টা ৩০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মহিলার নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি, তবে তার বয়স আনুমানিক ৬০ বছর বলে ধারণা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মহিলাটি রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় বগুড়া থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী ট্রেন হঠাৎ তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে, কিন্তু তাকে বাঁচানো সম্ভব হয়নি।

গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বিষয়ে বলেন, “ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত সেখানে গিয়ে মহিলার মৃতদেহ উদ্ধার করেছি। আমরা তার পরিচয় জানার চেষ্টা করছি এবং পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।” রেলপথে চলাচলের সময় সাধারণ মানুষের অসতর্কতার কারণে এমন দুর্ঘটনা প্রায়ই ঘটে থাকে।

প্রশাসন সাধারণ মানুষকে সচেতন হওয়ার আহ্বান জানাচ্ছে এবং রেললাইনের আশেপাশে চলাচলের সময় সতর্ক থাকার পরামর্শ দিচ্ছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪