ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

ফুলপুরে পৌর এলাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার- ০৪ 

leeja begum
  • প্রকাশিত : সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪
  • 11 শেয়ার

মোঃ কামরুল ইসলাম খান, ময়মনসিংহ (ফুলপুর) প্রতিনিধি:

 

ময়মনসিংহের ফুলপুর উপজেলা ১৫-সেপ্টেম্বর রবিবার ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আজিজুল ইসলামএ-র দিকনির্দেশনায় ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামান এর নেতৃত্বে।

পুলিশের একটি চৌকস টিম ফুলপুর থানাধীন বওলা কান্দা এলাকা হতে ২৫০ গ্রাম গাঁজাসহ মোঃ শাহিন মিয়া (১৯) পিতা আবু হানিফ সাং বওলাকান্দা থানা ফুলপুর জেলা ময়মনসিংহ।

এবং ৬নং পয়ারী ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা করিয়া দুইজন জুয়াড়ি ১. মোঃ আবু রায়হান (৩৫) পিতা মৃত আলাউদ্দিন সাং গুপ্তের গাও ২. মোঃ আবুল বাশার (৩৮) পিতা মৃত সুলতান মিয়া সাং পয়ারী থানা ফুলপুর জেলা ময়মনসিংহ তাদের জুয়া খেলার সামগ্রী সহ গ্রেফতার করা হয়েছে।

এবং ভোর বেলায় গোপন সংবাদের ভিত্তিতে ফুলপুর থানাধীন ফুলপুর বাস স্ট্যান্ড এলাকায় পৃথক দুটি অভিযান চালাইয়া মো‌: হাসান @ সুমন (২১). মোঃ ইব্রাহিম @ ঈমন (২০) তাদের নিকট হইতে ২২বোতল বিদেশী মদ MAGIC MOMENTS VODKA উদ্ধার।

এবং অন্য একটি অভিযান পরিচালনা করিয়া ১. মো: মাসুদ (২৮) পিতা মুক্তার হোসেন সাং আন্ডারচর থানা কালকিনি জেলা মাদারীপুর এপি জিনজিরা আপেল সাহেবের বাসার ভাড়াটিয়া থানা কেরানীগঞ্জ জেলা ঢাকা। এবং মো:রুহুল(১৯) পিতা মহি উদ্দীন সাং কালিগঞ্জ থানা কেরানীগঞ্জ জেলা ঢাকাদ্ধয় কে ১৮ বোতল বিদেশী মদ ROYAL STAGE সহ গ্রেফতার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন সর্বমোট চারটি মামলা রুজু করা হয়েছে! আসামিদের কে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪