ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

বাংলাদেশী মেয়ের প্রেমের টানে চীনা যুবক নাটোরে 

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : রবিবার, জুন ২৩, ২০২৪
  • 29 শেয়ার

মোঃ রেজাউল করিম, নাটোর প্রতিনিধি:  

 

৬ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে নাটোর সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া বড়বাড়িয়া এলাকার ফাতেমা খাতুনের সঙ্গে পরিচয় হয় চীনা নাগরিক লি সি জাংয়ের। ধীরে ধীরে সেই পরিচয় থেকে হয় সম্পর্ক। এরপর সম্পর্ক থেকে রুপ নেয় প্রেমে।পরে চীনা যুবক প্রেমের টানে বাংলাদেশে এসে মুসলিম রীতি মেনে ফাতেমা খাতুনকে বিয়ে করেন। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যকর তৈরি হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) নাটোর সদর লক্ষীপুর খোলাবাড়িয়া বড়বাড়িয়া এলাকায় ইসলাম ধর্ম গ্রহণ করে ফাতেমাকে বিয়ে করেন। এ সময় নিজের নাম পরিবর্তন করে আলী রাখেন এ চীনা যুবক।

৪ নম্বর লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান কালু বিয়ের বিষয়টি নিশ্চিত ঢাকা মেইলকে নিশ্চিত করেছেন।এর আগে বুধবার(১৯ জুন) বিকেলে নাটোর সদর উপজেলার ৪নম্বর লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামে ফাতেমার বাড়িতে আসেন। ফাতেমা খাতুন নাটোর সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামের আবু তাহেরের মেয়ে।  তিনি নবাব সিরাজ উদ দ্দৌলা সরকারি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের ৩য় বর্ষের ছাত্রী।

চীনা যুবক লি সি জাং (আলী) চীনের সাংহাইয়ের বাসিন্দা এবং তিনি একজন প্লাস্টিক সার্জন বলে জানা গেছে।পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার নাটোর সদর উপজেলার লক্ষিপুর খোলাবাড়িয়া ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামে আসেন চীনা যুবক লি সি জাং। এসময় তাকে দেখে ভিড় করেন উচ্ছুক জনতা। এরপর বৃহস্পতিবার প্রেমিকা ফাতেমার বাড়িতে এসে বৌদ্ধ ধর্ম পরিবর্তন করে ইসলাম গ্রহণ করেন।  তারপর পরিবারের সম্মতিক্রমে ৭ লাখ টাকা দেনমোহরে মুসলিম রীতি অনুসারে ফাতেমা খাতুনকে বিয়ে করেন।

ফাতেমা খাতুন বলেন, আমাদের প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়। তারপর দুজনের মধ্য সম্পর্কে প্রেমে পরিণিত হয়। সে আমার জন্য বাংলাদেশে আসেন। সে আমাকে ভালোবেসে মুসলিম রীতি মেনে বিয়ে করেছেন। আমাদের জন্য সবাই দোয়া করবেন। আমরা দুজন যেস সুখে সযসার করতে পারি।

চীনা যুবক লি সি জাং (আলী) বলেন, ভালোবেসে চীন থেকে বাংলাদেশে এসেছি। আমি ফাতেমাকে বিয়ে করতে পেরে অনেক খুশি। আমরা সারাজীবন একসঙ্গে থাকতে চাই। দোয়া করবেন আমাদের জন্য সবাই।

৪ নম্বর লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান কালু  জানান, তাদের দুজনের পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্কের গড়ে উঠে। পরে ওই চীনা যুবক বুধবার নাটোরে আমাদের ইউনিয়নের আসেন। পরে মেয়ের পরিবারের সম্মতিতে মুসলিম নিয়ম মেনে ফাতেমাকে বিয়ে করেছেন। তাদের বিয়েতে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। নতুন দম্পতির জন্য দোয়া ও ভালোবাসা রইল।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪