ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

প্রবীণ সাংবাদিক শফিক রেহমানের সঙ্গে রিজভী আহমেদের সৌজন্য সাক্ষাৎ

Md Bulbul Islam-35
  • প্রকাশিত : শনিবার, সেপ্টেম্বর ৭, ২০২৪
  • 33 শেয়ার

মোঃ বুলবুল ইসলাম, বিভাগীয় ব্যুরো চিফ:

 

‘লাল গোলাপ’ খ্যাত প্রবীণ সাংবাদিক শফিক রেহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে রাজধানীর নিউ ইস্কাটনের বাসায় এ সৌজন্য সাক্ষাৎ হয়। রিজভী আহমেদ শফিক রেহমানের সঙ্গে মতবিনিময় করেন এবং তার স্বাস্থ্যের খোঁজখবর নেন ।

এ সময় রিজভী আহমেদের সঙ্গে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যলয়ের অধ্যপক ড. সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের নেতা আরিফুর রহমান তুষার।

প্রসঙ্গত, শেখ হাসিনা সরকারের নির্যাতনের শিকার হয়ে ছয় বছর লন্ডনে নির্বাসনে থাকা শফিক রেহমান গত ১৮ আগস্ট দেশে ফেরেন। স্ত্রী তালেয়া রেহমানও তার সঙ্গে ফেরেন। বিমানবন্দরে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান কয়েকজন সাংবাদিক নেতা এবং বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। দীর্ঘদিন পর দেশে ফিরে সহকর্মীদের কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন শফিক রেহমান।

দেশে ফিরে শেখ হাসিনাকে খুব অনুভব করছি। আমি তার মৃত্যুদণ্ড চাই না। তার বিচার হোক। শহীদ জিয়ার অবদান বলে শেষ করা যাবে না। এবারের আন্দোলনে যারা জীবন দিয়েছেন, ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের ও তাদের পরিবারের পুনর্বাসনের আহ্বান জানাই।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪