ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

পাইকগাছায় মিষ্টির দোকানে ভ্রাম্যমান আদালতে জরিমানা

mdbahauddin30
  • প্রকাশিত : মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০২৪
  • 15 শেয়ার

শফিয়ার রহমান, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

 

খুলনার পাইকগাছায় ভ্রাম্যমান আদালত বিভিন্ন মিষ্টির দোকানে অভিযান চালিয়ে মোট ১১ হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহেরা নাজনীনের নেতৃত্বে আদালত সোমবার (১৪ অক্টোবর) দুপুরে উপজেলার আগড়ঘাটা বাজারের বিভিন্ন মিষ্টির দোকানে অভিযান চালিয়ে অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন, বিপনন ও মূল্য তালিকা না থাকায় ভোক্তাদের ভোক্তাদের স্বাস্থ্যহানি ঘটানোর অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ৩৮, ৫১ ও ৫৩ ধারায় মিষ্টির দোকান মালিক মিনাজ মালীকে ২ হাজার, মিজানুর রহমান মালীকে ৩ হাজার, আয়ুব মালীকে ৫ হাজার ও সোহরাব মালীকে ১ হাজারসহ সর্বমোট ১১ হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

এসময় আদালতের প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক ও সেনেট্যারী কর্মকর্তা উদয় কুমার মন্ডল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পেশকার ইব্রাহিম, হিরম্ময় ব্যানার্জী, সুমন ঘোষ ও আনসার সদস্যরা। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহেরা নাজনীন উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, ভোক্তা অধিকার সুরক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪