ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

পাইকগাছায় স্হানীয় উন্নয়ন পরিকল্পনা বাজেট প্রনয়নে অগ্রাধিকার ভিত্তিক প্রশিক্ষণ অনুষ্ঠিত

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪
  • 12 শেয়ার

মোঃ শফিয়ার রহমান, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

খুলনার পাইকগাছায় ডরপ ইভলভ প্রকল্পের সিএসও সিবিও সদস্যদের স্হানীয় উন্নয়ন পরিকল্পনা গ্রহন ও অন্তর্ভুক্তিমূলক বাজেট প্রনয়নে অগ্রাধিকার ভিত্তিক চাহিদা নিরুপন এবং কর্মকৌশল নির্ধারন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে রাড়ুলী ইউনিয়ন পরিষদ হলরুমে হেলভেটাস বাংলাদেশ ও ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে, দুই দিন ব্যাপি প্রশিক্ষক হিসাবে প্রশিক্ষণ প্রদান করেন। ডরপ ইভলভ প্রকল্পের প্রকল্প সমম্বয়কারী প্রতিভা বিকাশ সরকার। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ডরপ ইভলভ প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিটেটর রুমানা পারভীন। প্রশিক্ষণে অংশগ্রহন করেন রাড়ুলী ইউনিয়ন সিএসও সিবিও সদস্য মোঃ সালাউদ্দিন, আজিজ, লিল্টু রানী, রাসেল রুমিসহ সিবিও সদস্যবৃন্দ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪