ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

পাইকগাছায় বজ্রপাতে নিহত- ০১ ও আহত- ০২

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : রবিবার, অক্টোবর ২০, ২০২৪
  • 8 শেয়ার

বি.সরকার, খুলনা বিভাগীয় ব্যুরো চীফ:

পাইকগাছায় বজ্রপাতে নিহত-১ ও আহত-২ জন! জানাযায় বজ্রপাতে লাকি বেগম নামে ১ জন মৃত্যু ও সন্তোষ-সুভদ্রা সানা দম্পতি আহত হয়েছেন। শনিবার সকাল ৯ টার দিকে উপজেলার লস্কর ইউনিয়নের কেওড়াতলায় আনিছ (ভুট্টো)-এর চিংড়ি ঘেরে শ্যাওলা পরিস্কার করা অবস্থায় মুষলধারে বৃষ্টিপাতের সময় বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহত লাকি বেগম (৪৫) লক্ষ্মীখোলা গ্রামের তোফাজ্জেল গাজীর মেয়ে। আহত সন্তোষ (৫২) ও তার স্ত্রী সুভদ্রা সানা (৪৯) এর বাড়ী চাঁদখালীর হেতালবুনিয়া গ্রামে। আহত সুভদ্রা-কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার স্বামী সুস্থ্য আছেন। ঘটনাস্থল পরিদর্শন করে ইন্সপেক্টর (অপারেশন) রঞ্জন কুমার গাইন বজ্রপাতে ১ জনের মৃত্যু ও ২জন আহতের তথ্য দিয়ে জানান, নিহতের সুরোতহাল রিপোর্ট করা হয়েছে।

আহত সন্তোষ সানার ভাই আশুতোষ সানা বলেন, শনিবার সকালে লাকি, দাদা-বৌদি সহ ৪ জন শ্যাওলা পরিস্কারের জনমজুর হিসেবে ভুট্টোর চিংড়ি ঘেরে কাজ করছিল। সকাল ৯ টার দিকে ভারী বৃষ্টি ও মেঘের গর্জনে তারা কাজ ছেড়ে পার্শ্ববর্তী মৎস্য লীজ ঘেরের বাসায় আশ্রয় নেয়। হঠাৎ বজ্রপাত ঘটলে লাকী বেগম ঘটনাস্থলেই মারা যান এবং তার শরীরের ডান অংশ ঝলসে যায়। এসময় দাদা-বৌদি আহত হয়ে অজ্ঞান হয়ে পড়েন। মুহূর্তেই স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে সংশ্লিষ্টদের কাছে খবর পৌঁছে দেন এবং পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সঞ্জয় কুমার মন্ডল আহত লাকী বেগম কে মৃত্যু ঘোষনা করে।

সন্তোষ সানা ও তার স্ত্রী সুভদ্রা সানা মুমূর্ষু অবস্থায় পাইকগাছা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। থানার ওসি (ভারপ্রাপ্ত) তুষার কান্তি দাস জানান, বজ্রপাতে ১ জনের মৃত্যুর সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ পারিবারিক ভাবে দাফন সম্পন্ন করেছেন এবং গুরুতর অসুস্থ সুভদ্রা-কে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪