ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন

পবিত্র ঈদ-উল-ফিতর-এ ঈদ যাত্রা নিরাপদ ও স্বাচ্ছন্দ্যময় করতে জিএমপি ট্রাফিক ব্যবস্থা পরিদর্শন করেন জিএমপি কমিশনার

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বুধবার, এপ্রিল ১০, ২০২৪
  • 52 শেয়ার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর জেলা প্রতিনিধি:

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর-এ ঘরমুখো মানুষের ঈদ যাত্রা নিরাপদ এবং স্বাচ্ছন্দ্যময় করতে ৯ এপ্রিল মঙ্গলবার ২০২৪ খ্রিঃ গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার ট্রাফিক ব্যবস্থা পরিদর্শন করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহবুব আলম, বিপিএম, পিপিএম (বার)পরিদর্শন কালে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন এবং বলেন ০৮ এপ্রিল সোমবার অধিকাংশ গার্মেন্টস ছুটি হয়েছে, রাস্তায়ও ঘরমুখো মানুষের প্রচন্ড চাপ ছিল তা সত্ত্বেও যাত্রীদের ভোগান্তি কমাতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কঠোর পরিশ্রম করেছে ।

তিনি জিএমপি’র ট্রাফিক ও অন্যান্য বিভাগের পুলিশ সদস্যগণ যারা কঠোর পরিশ্রমের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থা সচল রেখেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আজও ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণে জিএমপি’তে কর্মরত সকল পুলিশ সদস্যদের পেশাদারিত্ব এবং সর্বোচ্চ সতর্কতার সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ এর বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪