ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

পটুয়াখালী কমলাপুর ইউনিয়ানে ইসলামপুর স্বেচ্ছাসেবী সংগঠন ফুটবল টুর্নামেন্ট- ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

md anzar
  • প্রকাশিত : বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
  • 18 শেয়ার

মোঃ আল ইমরান রুবেল, স্টাফ রিপোর্টার (পটুয়াখালী):

 

পটুয়াখালী কমলাপুর ইউনিয়নে জমকালো আয়োজনে ইসলামপুর স্বেচ্ছাসেবী সংগঠন ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মুনতাকা নাওয়াল মানহা টেকনিক্যাল ইনস্টিটিউট কলেজ মাঠে রবিবার দুপুর ৩.০০ টার সমায় জুমানা স্পোটিং ক্লাব ও লিমন পরিষদ মধ্যে কার ফাইনাল খেলা। এ খেলায় বিশেষ আকর্ষণ বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়ার ও নাইজেরিয়ার খেলোয়াড় ছিল দুই দলেই।

টানটান উত্তেজনায় মধ্যে ৬৭ মিনিটের সময় এরিকের গোলে এগিয়ে যায় লিমন পরিষদ ৯০ মিনিট খেলা শেষে এক মাত্র গোলে জয়লাভ করেন লিমন পরিষদ, এই টুর্নামেন্টে মোট ৩৬ টি দল লরাই করেন। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাজেজুল ইসলাম সজল, ও কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ছালাম হাওলাদার, পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার, বলেন খেলা ধূলাসহ সকল ক্ষেত্রে দেশ এগিয়ে যাক, দেশের প্রতিটি তরুণ ও যুবসমাজকে অপসংস্কৃতি, মাদক, মোবাইলে এখন গ্রাস করে ফেলেছে এই গ্রাসের হাত থেকে যুব সমাজ ও তরুণদেরকে নিয়মিত খেলাধুলার মাধ্যমে বের করে মাঠে আনতে পারলেই আমরা সফল হতে পারবো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বদরপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, শাহাবুদ্দিন সিহাব, আমতলী উপজেলা পরিষদ এলজিডি ইঞ্জিনিয়ার সহিদুল ইসলাম, ইঞ্জিনিয়ার সামিম আহমেদ, ইউপি সদস্য সবুজ, ইউপি সদস্য গৌতম পাল, এ সময় আরো উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা বিএনপির ছাত্রদল ও যুবদলের নেতা কর্মীরা, হাজার হাজার ফুটবল প্রেমে দশক বিভিন্ন যায়গা থেকে খেলা দেখতে আসেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪