ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

পটিয়ায় পাক পাঞ্জাতন মোটরস সার্ভিসিং সেন্টার

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ২১, ২০২৪
  • 63 শেয়ার

মোঃ বেলাল হোসেন, চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের পটিয়া উপজেলার অন্তর্গত মাতৃভান্ডার , পটিয়া পৌরসভা ২ নং ওয়ার্ড বোয়ালখালী সংযোগ রাস্তার পাশে পাক পাঞ্জাতন মোটরস সার্ভিসিং সেন্টার। পটিয়ায় মোঃ আরিফুল ইসলামের পরিচালনায় পাক পাঞ্জাতন মোটরস সার্ভিসিং সেন্টার এ আপনাদের স্বাগতম।

এখানে অতি যত্ন সহকারে সকল ধরনের নতুন নতুন মডেলের মোটরসাইকেল সার্ভিসিং এবং ফোম ওয়াশ ক্লিন এবং শাইন করা হয়। এখানে নতুন বা পুরাতন মোটরসাইকেল ক্রয় বিক্রয়ের সু্যোগ সুবিধা ও রয়েছে।পাক পাঞ্জাতন মোটরস সার্ভিসিং সেন্টার এর মালিক ও পরিচালক মোঃ আরিফুল ইসলাম বলেন, নতুন জীবন, নতুন আশা নিয়ে গ্রাহকদের দৃষ্টি আকর্ষণের জন্য আমি নিজের হাতে সকল ধরনের মোটরসাইকেলের সার্ভিসিং করে থাকি।

গ্রাহকদের সুবিধার জন্য মোটরসাইকেল সার্ভিসিং এর পাশাপাশি সকল ধরনের মুবিলসহ দোকানে বিক্রয়ের জন্য রাখা হয়েছে। এতে করে গ্রাহকরা অতি সহজেই মুবিল ক্রয় করতে পারে। তিনি আরো বলেন, গ্রাহক সন্তুষ্টি আমাদের মূল লক্ষ্য। তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। কয়েকজন গ্রাহকদের সাথে কথা বলে জানা যায়, মোঃ আরিফুল ইসলামের পরিচালনায় এই দোকানে আমরা সবসময় মোটরসাইকেল ওয়াশ, সার্ভিসিং করাসহ নানা রকমের মুবিল সহ অতি সহজেই ক্রয় করতে পেরে আমরা অনেক খুশি এবং সন্তুষ্টি।

দোকানের মালিক মোঃ আরিফুল ইসলাম এর এত সুন্দর আচার আচরণ, ব্যবহারে মুগ্ধ হয় গ্রাহকরা। উনার সুনাম চট্টগ্রামের পুরো পটিয়াতে ছড়িয়ে পড়েছে। এমনকি উনার কাজের দক্ষতা ও ভালো মোটরসাইকেল সার্ভিসিং করার জন্য অনেক দূর দূরান্ত থেকে গ্রাহকরা আসে পাক পাঞ্জাতন মোটরস সার্ভিসিং সেন্টার এ কাজ করার জন্য।

এই রমযান মাসকে ঘিরে রয়েছে গ্রাহকদের ভালো কাজ করে দেওয়ার জন্য এই পাক পাঞ্জাতন মোটরস সার্ভিসিং সেন্টার প্রস্তুত। তাই আর দেরি না করে আপনাদের মোটরসাইকেল উন্নত মানের ভালো ওয়াশ ও সার্ভিসিং এর জন্য আপনারা এখনি চলে আসুন আরিফুল ইসলামের পরিচালিত পাক পাঞ্জাতন মোটরস সার্ভিসিং সেন্টার এ।

যোগাযোগ :

প্রোঃ- মোহাম্মদ আরিফুল ইসলাম।

দোকানের নামঃ পাক-পাঞ্জাতন মোটরস সার্ভিসিং সেন্টার

মোবাইল নং: ০১৮৫৬-৭২৭৬৯১

মাতৃভান্ডার, পটিয়া পৌরসভা ২ নং ওয়ার্ড, পটিয়া চট্টগ্রাম।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪