ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

নীলফামারীতে ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম সহ আটক-৩

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ১, ২০২৪
  • 44 শেয়ার

তপন দাস, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীতে মসজিদে সকালের মক্তবের নামাজ পড়তে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৮ বছর বয়সী এক শিশু। এ ঘটনায় মসজিদের ইমাম সহ ৩ জনকে আটক করেছে নীলফামারী সদর থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে নীলফামারীর ডোমার উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে সদর থানা পুলিশের একটি আভিযানিক দল। আটককৃতরা হলেন ডোমার উপজেলার চিকনমাটি এলাকার নাহিদুল ইসলাম নাহিদ (২২) একই উপজেলার একই এলাকার ফকির আলীর ছেলে শাহাদাৎ ফকির (৪৫), এবং সদর উপজেলা টুপামারী ইউনিয়নের টুপামারী এলাকার নফসীর আলীর ছেলে শফিয়ার রহমান।

পুলিশ এবং ভুক্তভোগী পরিবারের সুত্রে জানা যায় ধর্ষণের শিকার হওয়া শিশু টি প্রতিদিন সকালে মসজিদে মক্তবে পড়তে যায় , প্রতিদিনের ন্যায় সেদিন ও শিশুটি সকালে মসজিদে মক্তবে পড়তে যায়।

সে সময় মক্তবের হুজুর মাথা টিপানোর কথা বলে শিশুটিকে মসজিদের বারান্দায় থাকা তার রুমে নিয়ে যায় এবং পরে রুমের দরজা বন্ধ করে ওই শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এবং ভুক্তভোগী শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের কথা কাউ কে না বলার কথা বলে। তবে শিশুটি ঘটনাটি তার মামনিকে সব কিছু খুলে বললে তিনি বাদী হয়ে সেদিনেই সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়ের পর মসজিদে থাকা অভিযুক্ত ঐ ইমাম কে পালিয়ে যেতে সাহায্য করে মসজিদে সভাপতি এবং অপরএকজন । পরে সদর থানার পুলিশ অভিযান পরিচালনা করে তিন জনকে আটক করে। বিষয়টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ ওসি তানভিরুল ইসলাম বলেন এবিষয়ে তিনজনকে আটক করা হয়েছে। তাদেরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য যে গত ২৬ শে ফেব্রুয়ারী নীলফামারীর সদর উপজেলা টুপামারী ইউনিয়নের টুপামারী উত্তর ফকির পাড়া গ্রামের ওয়াক্তিয়া মসজিদে এই ঘটনাটি ঘটে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪