ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

নিত্য প্রয়োজনীয় সামগ্রী মূল্য সহনীয় পর্যায়ে রাখাতে দিনাজপুরে ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযান

leeja begum
  • প্রকাশিত : রবিবার, অক্টোবর ৬, ২০২৪
  • 9 শেয়ার

মো: মেহেদী হাসান ফুয়াদ, দিনাজপুর জেলা প্রতিনিধি:

 

নিত্য প্রয়োজনীয় সামগ্রী মূল্য সহনীয় পর্যায়ে রাখার জন্য দিনাজপুরের খানসামায় ভোক্তা অধিকার সংরক্ষণ অভিযান পরিচালনাকালে দুইটি দোকানে ঔষধের দোকানে ৫ হাজার টাকা ও হোটেলে ৩ হাজার টাকা অর্থ জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম ।

৫ই অক্টোবর শনিবার সকালে দিনাজপুর খানসামা উপজেলার কাঁচিনিয়া বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্বদানকারী দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন, বর্তমান আবহাওয়ার কারণে নিত্য প্রয়োজনীয় সামগ্রী সরবরাহ কিছুটা ঘাটতি থাকায় মূল্য সহনীয় পর্যায়ে রাখার জন্য বিভিন্ন কাঁচা বাজার, মুরগি, গরুর মাংস, অভিযান পরিচালনাকালে একটি ঔষধের দোকান মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়ায় ৫ হাজার টাকা ও হোটেলে ৩ হাজার টাকা অর্থ জরিমানা করা হয়েছে । সতর্কতা মূলক আগামী ১৫ দিনের মধ্যে অনিয়মের সংশোধন করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪