ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

নাটোরে অনুষ্ঠিত হল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৪ইং

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, জুন ৪, ২০২৪
  • 65 শেয়ার

স্টাফ রিপোর্টার: মোঃ আলাউদ্দিন জয়

নাটোর জেলার সদর উপজেলার ৪নং লক্ষিপুর খোলাবাড়িয়া ইউনিয়ন ঐতিহ্যবাহি হয়বতপুর সঃ প্রাঃ বিদ্যালয়ের ফুটবল মাঠে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৪ ইং।

খেলায় অত্র ইউনিয়নের ৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশ গ্রহন করে। প্রথম পর্যায়ে ২ টি অঞ্চলে ভাগ হয়ে খেলে।প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল নিয়ে হয় চুড়ান্ত খেলা।আজকের আন্ত ইউনিয়ন ফাইনালে হয়বতপুর সঃপ্রাঃ বিদ্যালয়ের বালক গ্রুপের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে লক্ষিপুর খোলাবাড়িয়া সঃপ্রাঃ বিদ্যালয়। খেলায় ৪-০ গোলে জয় লাভ করে হয়বতপুর সঃ প্রাঃ বিদ্যালয়।অপর খেলায় বালিকা গ্রুপে হয়বতপুর সঃ প্রাঃ বিদ্যালয়ের বিপক্ষে লড়াই করে ট্রাইব্রেকারে ৩-২ গোলে হেরে যায় কাঁঠালবাড়িয়া সঃ প্রাঃ বিদ্যালয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক মুক্তি সমাচার এর স্টাফ রিপোর্টার মোঃ আলাউদ্দিন আলাল জয়। এছাড়া বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনায় বক্তারা বলেন টুর্নামেন্টের প্রাইজের মান উন্নত করতে হবে, সরকার যেন এদিকে নজর দেন।

বক্তাগণ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ পরিবারের সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এ ধরনের টুর্নামেন্ট আয়োজন করার জন্য জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেন। সব শেষে সকল অংশ গ্রহনকারি দলকে দন্যবাদ জানিয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ইতি টানেন অত্র বিদ্যালয়ের স্বনামধন্য প্রধান শিক্ষক মোঃ আঃ ওয়াহেদ আলী মৃধা।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪