ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

নরসিংদীতে পাওনা টাকা চাওয়ায় কাঠমিস্ত্রি অহিদকে পিটিয়ে হত্যার অভিযোগ

Md Bulbul Islam-35
  • প্রকাশিত : সোমবার, অক্টোবর ২১, ২০২৪
  • 3 শেয়ার

মোঃ কামাল হোসেন প্রধান, নরসিংদী প্রতিনিধি:

 

নরসিংদীতে পাওনা টাকা চাইতে গিয়ে কাঠমিস্ত্রি অহিদকেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। জানা গেছে তার গ্রামের বাড়ি মাদারীপুর জেলায়। নিহত যুবক অহিদ পেশায় কাঠমিস্ত্রি কাজ করতেন বলে জানাগেছে। নরসিংদী সদর উপজেলার হাজিপুর ইউনিয়নে একটি ভাড়া বাড়িতে তার পরিবার নিয়ে থাকতেন।

২০ অক্টোবর ২০২৪ ইং রোববার বিকেলে ঘটনা নিশ্চিত করেন নরসিংদী সদর মডেল থানার ওসি এমদাদুল হক। তিনি জানান ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে নাম প্রকাশ করা যাচ্ছে না। স্থানীয়রা জানান, রোববার সকাল সাড়ে ১০টার দিকে জেলা হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে, সকাল ৮টায় নরসিংদীর বিলাসদীতে চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাস্ট্রিজ সংলগ্ন এলাকায় তাকে পিটিয়ে অসচেতন অবস্থায় ফেলে চলে যায় দুর্বৃত্তরা।

নিহত অহিদের ভাগ্নে মানসুর আহম্মেদ জানান, নিহত অহিদ সরকার নরসিংদীর হাজিপুর এলাকায় একটি দোকানে কাঠমিস্ত্রির কাজ করতেন। মোহাম্মদ আলী নামে এক ব্যক্তির কাছে টাকা পেতেন তিনি। পাওনা টাকা চাইতে গেলে তাকে গণপিটুনি দেওয়া হয়।নরসিংদী জেলা হাসপাতালের চিকিৎসক নুর মোহাম্মদ রাকিব বলেন, অহিদকে আহত অবস্থায় সকাল ৯টায় হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। তার শরীরে গণপিটুনি দেওয়া আঘাতের মতো চিহ্ন দেখা গেছে। তাকে তাৎক্ষণিক জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। পরে সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তিনি মারা যান ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪