ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

নওগাঁ স্কুলথেকে বাড়ি ফেরারর পথে ট্রাকচাপায় কুলসুম খাতুন নামে এক শিশুর মৃত্যু

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ৭, ২০২৪
  • 79 শেয়ার

উজ্জ্বল কুমার সরকার, নওগাঁ প্রতিনিধি: 

নওগাঁর সাপাহারে ট্রাকচাপায় এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার সরাইগাছী-মহাদেবপুর সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই শিক্ষার্থীর নাম কুলছুম খাতুন (৬)। সে চকগোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও চকগোপাল গ্রামের কামাল হোসেনের মেয়ে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক তানজিমা খাতুন জানান, দুপুর ১২টার দিকে বিদ্যালয় ছুটি হলে প্রাক-প্রাথমিক, প্রথম ও দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীরা সবাই একসঙ্গে বাড়ি যাওয়া শুরু করে। অন্যান্য শিশুর মতো কুলছুমও সরাইগাছী মহাদেবপুর সড়ক পার হচ্ছিল। এ সময় পোরশার সরাইগাছী থেকে ছেড়ে আসা মহাদেবপুরগামী একটি ট্রাক কুলসুমকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, নিহত শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকসহ চালক পালিয়ে গেছে।এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪