ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

md anzar
  • প্রকাশিত : মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
  • 7 শেয়ার

মোঃ জসিম মিয়া, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:

 

মুক্ত চিন্তার দূরন্ত প্রকাশ” প্রতিপাদ্যকে ধারন করে “জাতীয় দৈনিক রূপালী বাংলাদেশ”পত্রিকা নতুন রূপে প্রকাশিত হওয়ায় রবিবার (২০অক্টোবর) বিকেল ৪টায় চুনারুঘাট প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি জামাল হোসেন লিটন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট পৌরসভার সাবেক মেয়র নাজিম উদ্দিন শাসছু। দৈনিক রূপালী বাংলাদেশ-এর চুনারুঘাট প্রতিনিধি ও প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন বাচ্চুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মীর সিরাজ, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলাম তোতা,প্রেস ক্লাবের সহ-সভাপতি মুহিদ আহমেদ চৌধুরী,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক এসএম সুলতান খান, অর্থ সম্পাদক ওয়াহিদুল ইসলাম জিতু। এছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সদস্য ফারুক উদ্দিন চৌধুরী, শেখ মোঃ হারুনুর রশিদ, মোঃ মিজানুর রহমান, মোঃ সাজিদুল ইসলাম, মোঃ সুমন, নোমান মিয়া, মিজানুর রহমান উজ্জ্বল, মোঃ মাসুদ আলম ও মোঃ জসিম মিয়া প্রমুখ।

সভায় বক্তারা নতুন আঙ্গিকে বাজারে আসা “রূপালী বাংলাদেশ” দেশের উন্নয়নে এবং সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বলিষ্ঠ ভূমিকা নেয়ার আশাবাদ ব্যক্ত করেন।আলোচনা শেষে কেক কেটে সবাইকে খাওয়ানোর পর অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪