ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

দুর্গাউৎসব উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

leeja begum
  • প্রকাশিত : সোমবার, অক্টোবর ৭, ২০২৪
  • 30 শেয়ার

মোস্তাক আহমেদ বাবু), স্টাফ রিপোর্টার:

 

রংপুরের পীরগাছা থানার আয়োজনে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় শারদীয়,শনিবার (৬অক্টোবর) বিকালে থানা প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়। রংপুর বিভাগের পীরগাছা থানার, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী। তাহার সভাপতিত্বে,পুলিশ পরিদর্শক তদন্ত নাহিদ হাসানের সঞ্চালনায়,প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সহকারী পুলিশ সুপার,সি সার্কেল মাহমুদুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ,পীরগাছা উপজেলা শাখার সভাপতি। ভবেশ চন্দ্র বর্মন,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি,তরুন কুমার রায়, সাধারণ সম্পাদক রুহিদাস বর্মন। উপজেলা বিএনপির সদস্য সচিব,খন্দকার মতিয়ার রহমান। এবং উপজেলা জামাতের আমীর মাওলানা মোস্তাক আহম্মেদ।

উপজেলা রেলওয়ে স্টেশন জামে মসজিদের পেশ ইমাম,মাওলানা মহিউদ্দিন। উপজেলা বিএনপির সদস্য রবি লাহেরী উপ- জেলা। ছাত্র আন্দোলনের সমন্বয়ক মাহিন,ও পীরগাছা বাংলাদেশ প্রেসক্লাব পীরগাছা উপজেলা শাখার আহ্বায়ক ও সদস্য সচিব আলমগীর হোসেন পাটোয়ারী মোঃ শফিকুল ইসলাম খাঁন, এবং পীরগাছা উপজেলা প্রেসক্লাবের ও রি- পোর্টার্স ক্লাবের সদস্য-বৃন্দরাও।

উল্লেখো সে সময় উপস্থিত ছিলেন প্রধান অতিথি সহকারী পুলিশ সুপার,সি সার্কেল মাহমুদুল হাসান পূর্জা- মণ্ডপগুলো নিরাপত্তা দেওয়ার জন্য,পুলিশের পক্ষ থেকে ব্যাপক প্রস্ততি নেওয়া হয়েছে। পাশাপাশি আন- সার ও স্বেচ্ছাসেবী নিয়োজিত থাকবে,প্রতিটি পূর্জামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা হবে বলেও তিনি জানান ।

এ বিষয়ে,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দরা সহ সকলেই আইনশৃঙ্খলা প্রস্তুতি নিয়ে সম্মতি প্রকাশ করেন ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪