ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

দিনাজপুরে কোচিং সেন্টারের শিক্ষক হাসান রাশেদের শাস্তি দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

Md Bulbul Islam-35
  • প্রকাশিত : শনিবার, অক্টোবর ১৯, ২০২৪
  • 18 শেয়ার

মো:মেহেদী হাসান ফুয়াদ, দিনাজপুর জেলা প্রতিনিধি:

 

দিনাজপুরে একটি মেডিকেল কোচিং সেন্টারের শিক্ষকের শাস্তি ও দিনাজপুর থেকে বিতারিত করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে একদল শিক্ষার্থী। শনিবার (১৯ অক্টোবর ২০২৪) সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে অভিযুক্ত শিক্ষক হাসান রাশেদের পূর্বে গ্রেফতারকৃত একটি ছবিসহ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীর ব্যানারে খুনি ও ধর্ষক বলে উল্লেখ করা হয়।দিনাজপুরের সর্বস্তরের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকের আয়োজনে মানববন্ধনে বক্তব্য দেওয়ার সময় বক্তারা বলেন, ওই কোচিংয়ের একজন মেয়ে শিক্ষার্থীর সাথে অশ্লীল চ্যাটিং করার কারণে হাসান রাশেদের চ্যাটিং ভাইরাল হয়। একে ক্ষুব্ধ হয়ে হাসান রাশেদ পুলিশকে দিয়ে শুক্রবার রাতে আনিদ ফাইযাজ নামে একজন শিক্ষার্থীকে থানায় নিয়ে এসে পুলিশের সামনে ওই শিক্ষক তার সহযোগিরা আনিদ ফাইযাজকে অপদস্ত করে। এ খবর ছড়িয়ে পড়লে সাধারণ শিক্ষার্থীরা বিক্ষু্ব্ধ হয়ে উঠে। পরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা আনিদ ফাইয়াজকে থানা থেকে ছাড়িয়ে আনে। এ ঘটনায় রবিবার বিক্ষুব্ধ শিক্ষার্থীরা রবিবার (১৯ অক্টোবর ২০২৪) সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে এই মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধন থেকে আন্দোলনকারি শিক্ষার্থীরা জানান, নতুন বাংলাদেশে ছাত্রসমাজ কোন হুমকি ধমকিকে ভয় পায় না। দ্রুত নারীবাজ হাসান রাশেদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান। উল্লেখ্য, হাসান রাশেদ একটি হত্যা মামলার আসামি। এ ব্যাপারে দিনাজপুর কোতোয়ালি থানার (ওসি তদন্ত) মনিরুজ্জামান মন্ডল জানান, একটি ঘটনাকে কেন্দ্র করে ওই দুই পক্ষ থানায় আসে। কিন্তু কোন পক্ষই থানায় কোন লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪