ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন

দক্ষিন বঙ্গের টেপ টেনিস টুর্নামেন্টর সবচেয়ে বড় আসরের ফাইনাল খেলা অনুষ্ঠিত

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১১, ২০২৪
  • 47 শেয়ার

মোঃ সবুজ খান, স্টাফ রিপোর্টার:

আর এস আর  মেটাল প্রেসেন্টেড বারখাদা সুপার লীগ সিজন -২  এর গ্র‍্যান্ড ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে এতে মঞ্চ আলোকিত করে  উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ৪ জন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাসুদ পাইলট,মোহাম্মদ আশরাফুল, মহিলা ক্রিকেটের  জাহানারা আলম।

উক্ত টুনামেন্টের সভাপতিত্ব করেন আতাউর রহমান আতা, চেয়ারম্যান   কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ ও সাধারণ সম্পাদক কুষ্টিয়া শহর আওয়ামী লীগ । বিশেষ অতিথি ছিলেন শেখ সোহেল রানা অফিসার ইনচার্জ কুষ্টিয়া মডেল থানা।

উক্ত টুর্নামেন্টের অন্যতম সফল উদ্যোক্তা জনাব রেজাউল করিম।তিনি বলেন আমি মাদকের বিরুদ্ধে লড়াই করে যুবসমাজের যুবকরা মাঠের প্রতি মনোযোগ হয় সেই লক্ষ্য নিয়ে আমি কুষ্টিয়া টেপটেনিস ক্রিকেটে আয়োজন করি।বর্তমান যুবকদের মাঠের প্রতি আকর্ষণ করতে তারা মাঠে উপস্থিত হয়ে খেলাধুলা  করুক এটাই আমি চাই। আমি এ বছর যতটুকু করতে পেরেছি এলাকার লোকজন আমাকে সার্বিক সহযোগিতা করেছে আমি সামনে বছর আরো সুন্দর  বড় আয়োজন উপহার দিব।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪