ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

ডেঙ্গু সতর্কতায় দক্ষিণখানে বিএনপির লিফলেট বিতরণ

leeja begum
  • প্রকাশিত : বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
  • 8 শেয়ার

মো: আল হোসাইন, ঢাকা জেলা প্রতিনিধি:

 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ডেঙ্গু সতর্কতা ও ডেঙ্গু মশার বংশবিস্তার রোধে দক্ষিণখানের ৪৮ নম্বর ওয়ার্ড এলাকাজুড়ে লিফলেট বিতরণ করেছে দক্ষিণখান থানা বিএনপি’র নেতাকর্মীরা।

আজ বুধবার (১৬ অক্টোবর) দুপুরে উত্তরার দক্ষিণখান বাজার ৪৮ নম্বর ওয়ার্ড এলাকায় ডেঙ্গু প্রতিরোধে এক সচেতনামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিফলেট বিতরণ করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর আলী।

দক্ষিণখান থানা বিএনপির অন্যতম যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন জমিদার এর সভাপতিত্বে স্হানীয় বিএনপির নেতৃবৃন্দ লিফলেট বিতরণ পূর্ব অনুষ্ঠানে বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মনিরুজ্জামান মুন্না।

লিফলেট বিতরণকালে স্থানীয় ও ভাড়াটিয়া বাসিন্দাদের ডেঙ্গুর বাহক এডিস মশা প্রতিরোধসহ ডেঙ্গু সম্পর্কে সতর্ক করা হয়। পাশাপাশি এডিস মশা প্রতিরোধে পুরো এলাকায় থাকা খাল ও ড্রেন পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার পরামর্শ দেন বিএনপির নেতাকর্মীরা।

এসময় আরও উপস্থিত ছিলেন দক্ষিণ খান থানা বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক মনির হোসেন জমিদার, ওয়ার্ড সভাপতি হযরত আলী, কোষাধ্যক্ষ আব্দুল কুদ্দুস, থানা বিএনপির যুগ্ম আহবায়ক শাহজাহান আলী, দেলোয়ার হোসেন সবুজ সহ স্হানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪