ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

ঠাকুরগাঁওয়ে বিএনপির জরুরি সভা, নেতাকর্মীদের কঠোর হুঁশিয়ারি

Md Bulbul Islam-35
  • প্রকাশিত : রবিবার, সেপ্টেম্বর ১, ২০২৪
  • 4 শেয়ার

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

 

দেশের চলমান পরিস্থিতি বিবেচনা করে ঠাকুরগাঁও জেলায় জরুরি সভা করেছে বিএনপি। এ সময় দলীয় নেতাকর্মীদের কোনো ধরনের অন্যায়ের সঙ্গে জড়িত না হতে আহ্বান জানানো হয়।

শনিবার (৩১ আগস্ট) বিকেলে শহরের কালিবাড়ীর মির্জা রুহুল আমিন মিলনায়তনে সভায় প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন। সভায় বিএনপি নেতারা বলেন, কোনো চাঁদাবাজ বা নাশকতার সঙ্গে বিএনপির কোনো নেতার সম্পৃক্ততা থাকলে তাকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে।

এমন কোনো কাজ করা যাবে না যা জনগণের আস্থা নষ্ট করে। জনসম্পৃক্ত থেকে জনগণের আস্থা অর্জন ও তা অক্ষুণ্ণ রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এ সময় ঠাকুরগাঁও জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, যুগ্ম-সাধারণ সম্পাদক পয়গাম আলী, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন তুহিন সহ ঠাকুরগাঁও জেলা, ৫ টি উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪