ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে পুকুরে ডুবে- ০২ শিশুর মৃত্যু

এনামুল হক(৩৮)
  • প্রকাশিত : রবিবার, অক্টোবর ৬, ২০২৪
  • 20 শেয়ার

মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

 

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় পুকুরের পানিতে ডুবে ২ শিশু মারা গেছে। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।

৬ অক্টোবর রোববার বেলা ১১টার দিকে পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ ইউনিয়নের কুশারীগাঁও গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান, পীরগঞ্জ থানার ওসি মো: খায়রুল আনাম। নিহতরা হলেন- ঐ গ্রামের দেলোয়ারের মেয়ে রাফিয়া (৫) এবং সুমন ইসলামের ছেলে সাফা (৩) ।

পরিবারের বরাতে ওসি খায়রুল বলেন, সকালে ২ চাচাতো ভাই-বোন রাফিয়া ও সাফা খেলা করছিল। এক পর্যায়ে তারা ২ জনই নিখোঁজ হয়। পরিবারের লোকজন তাদের খোঁজাখুজি করেও পায়নি। পরে বাড়ির পাশের পুকুরে ভাসতে দেখে স্থানীয়রাসহ পরিবারের লোকজন পুকুর থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দা নজরুল ইসলাম বলেন, “২ ভাই-বোন প্রতিদিনই একসঙ্গে খেলাধুলা করত। কিন্তু আজ তাদের মৃত্যু দেখতে হলো। এতে ঐ ২ শিশুর পরিবারের সঙ্গে এলাকায়ও শোকের ছায়া নেমে এসেছে।”এ ঘটনায় পীরগঞ্জ থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানান, ওসি খায়রুল আনাম।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪