ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে দীর্ঘ ১৭ বছর পর জামায়াতের সদস্য (রুকন) সম্মেলন

এনামুল হক(৩৮)
  • প্রকাশিত : বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
  • 14 শেয়ার

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

 

ঠাকুরগাঁও জেলা জামায়াতের উদ্যোগে সম্প্রতি গত ১৫ অক্টোবর মঙ্গলবার সকালে মির্জা রুহুল আমিন মিলনায়তনে সদস্য (রুকন) সম্মেলন অনুষ্ঠিত হয়। বার্ষিক পরিকল্পনার আলোকে ঠাকুরগাঁও জেলা সেক্রেটারি মোঃ আলমগীর এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সালন্দর ইসলামিয়া কামিল মাদরাসার ফিকাহ বিভাগের সাবেক ফকীহ, বর্ষীয়ান রাজনীতিবিদ, ঠাকুরগাঁও জেলা জামায়াতের সম্মানিত আমীর, জননেতা মাওলনা আব্দুল হাকিম ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল, রংপুর-দিনাজপুর অঞ্চল পরিচালক মাওলানা আব্দুল হালিম । প্রধান অতিথির বক্তব‍্যে তিনি বলেন, ছাত্র জনতার গনঅভ‍্যূথ‍্যানে অর্জিত বিজয় যাতে ভূলুন্ঠিত না হয়, সেদিকে আমাদের সজাগ থাকতে হবে । পাশাপাশি ইসলাম বিরোধী শক্তি যাতে আর কোন দিন মাথা চারা দিতে না পারে । কেন না স্বৈরাচারের প্রেতাত্বারা এখনো নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত আছে ।

তাই ইসলাম ও দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় জামায়াতে ইসলামীর রুকনদেরকে অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে । এ ছাড়াও বিশেষ অথিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা দক্ষিন এর সাংগঠনিক জেলা আমীর জননেতা মাওঃ আনোয়ারুল ইসলাম । এ ছাড়াও ঠাকুরগাঁও জেলা ও বিভিন্ন থানার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সম্মেলনে উপস্থিত ছিলেন ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪