ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ সেপ্টেম্বর প্রাক-প্রস্তুতি সংক্রান্তে ব্রিফিং অনুষ্ঠিত

md anzar
  • প্রকাশিত : রবিবার, অক্টোবর ২০, ২০২৪
  • 12 শেয়ার

এসডি সোহেল রানা, স্টাফ রিপোর্টার:

 

ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ সেপ্টেম্বর ২০২৪ এর প্রাক-প্রস্তুতি সংক্রান্ত ব্রিফিং এবং অনলাইন সফটওয়্যার ব্যবহার সংক্রান্ত অনুশীলন সেশন Zoom মিটিংয়ের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) বেলা ১৪.৩০ ঘটিকায় পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি (এইচআর) কাজী জিয়া উদ্দিন বিপিএম মহোদয়ের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপারের কার্যালয়, শেরপুরের সম্মেলন কক্ষ থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত ছিলেন শেরপুর জেলার সম্মানিত পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম। এছাড়া সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং জেলার রিজার্ভ অফিস সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও কর্মচারীগণ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪