ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

ট্রাস্ট ব্যাংক জনগনের আস্থা শত ভাগ অর্জন করতে পেরেছে

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
  • 80 শেয়ার

স্টাফ রিপোর্টার : রেজাউল করিম,

এই দেশের সর্বস্তরের নাগরিকদের জন্য আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মহৎ উদ্দেশ্য নিয়ে ট্রাস্ট ব্যাংক লিমিটেড কাজ করে যাচ্ছে । এ ব্যাংকের প্রধান লক্ষ্যই হলো আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ব্যবস্থা গড়ে তোলা। প্রতিষ্ঠালগ্ন থেকেই আমাদের ব্যাংক আমানতকারীদের আস্থা অর্জনে করে সফল হয়েছে। ট্রাস্ট ব্যাংক প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের পৃষ্ঠপোষকতায়। এ ব্যাংক টি ১৯৯৯ সালে যাত্রার পর থেকে আমরা বাংলাদেশে ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। আমাদের বিশ্বাস, দীর্ঘ এ পথচলায় ট্রাস্ট ব্যাংক দেশের সব স্তরের জনগণের আস্থা শতভাগ অর্জন করতে পেরেছে।

বর্তমানে ট্রাস্ট ব্যাংকে আমানত হিসাবের সংখ্যা ১০ লাখেরও বেশি। বিগত এক বছরে আমরা আমানতের সাড়ে ১২ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করতে সক্ষম হয়েছি। প্রতি বছরই ট্রাস্ট ব্যাংকে আমানতকারীর সংখ্যা এবং আমানতের পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। ব্যাংকের বিশেষায়িত ও সুদক্ষ পরিচালনা পর্ষদ, আর্থিক সুশাসন এবং আন্তরিক গ্রাহকসেবার কারণে প্রবৃদ্ধির ধারা অক্ষুণ্ন রাখা সম্ভব হচ্ছে বলে মনে করি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪