ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ

জোড়গাছা ঈদগাহ মাঠে ইস্তিসকার নামাজ আদায়

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
  • 57 শেয়ার

শরীফ আহম্মেদ, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুরে আল্লাহর দরবারে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায় করা হয়েছে। তীব্র গরম ও তাপপ্রবাহ থেকে মুক্তি পাওয়ার জন্য মহান আল্লাহ দরবারে বৃষ্টি চেয়ে শনিবার সকাল ১১টার দিকে উপজেলার সুঘাট ইউনিয়নের জোড়গাছা ঈদগাহ মাঠে সর্বস্তরের স্থানীয় মুসল্লিদের অংশ গ্রহণে ইস্তিসকার নামাজ আদায় হয়।
মাওলানা তছির উদ্দিনের ইমামতিতে এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান জিন্নাহ, ইউপি সদস্য আরিফুল ইসলাম (আরিফ), ড. মীর কাসেম, বাসির উদ্দিন বিশ্বাস, শেখ ফরিদ, আব্দুল আলিম প্রমুখ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪