ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

জামালপুরে সীরাত মাহফিলে ইসলামের আদর্শে শান্তির প্রতিষ্ঠার আহ্বান

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শনিবার, অক্টোবর ১২, ২০২৪
  • 13 শেয়ার

জাবির আহম্মেদ জিহাদ, জামালপুর প্রতিনিধি:

 

১২ অক্টোবর শনিবার জামালপুর শহর শাখার উদ্যোগে সীরাত মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রচার ও মিডিয়া সেক্রেটারি এডভোকেট মতিউর রহমান আকন্দ।

তিনি বলেন, “পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করতে হলে রাসূল (সা:) এর আদর্শকে মডেল হিসেবে গ্রহণ করতে হবে। “মতিউর রহমান আরও উল্লেখ করেন, “বর্তমান বিশৃঙ্খল পৃথিবীতে ইসলামের বিকল্প নেই। সমাজতন্ত্র এবং পুঁজিবাদের দিন শেষ, এখন ইসলামের বাংলাদেশ।”

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহর আমীর এডভোকেট আছিমুল ইসলাম এবং পরিচালনা করেন সেক্রেটারি খন্দকার মোকাদ্দাস আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ড. ছামিউল হক ফারুকী, বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিন এর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি আলহাজ্ব হযরত মাওলানা নাসির উদ্দিন হেলালি, এবং ময়মনসিংহ অঞ্চল টিম সদস্য এডভোকেট নাজমুল হক সাঈদী।

জেলা নেতৃবৃন্দও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যারা শান্তির জন্য ইসলামের আদর্শ অনুসরণের উপর গুরুত্বারোপ করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪