ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

জয়পুরহাটে স্বামী হত্যা মামলায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের ফাঁসি

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ১২, ২০২৪
  • 24 শেয়ার

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃ
জয়পুরহাটের ক্ষেতলালে পরকীয়া প্রেমের জেরে স্বামীকে হত্যা মামলায় স্ত্রী ও পরকীয়া প্রেমিকের ফাঁসি ও একইসাথে প্রত্যককে ৫০ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (১১ মার্চ) বেলা সাড়ে ১১ টায় জয়পুরহাট অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক মোঃ নুরুল ইসলাম এ রায় দেন।

মৃত্যুদন্ড প্রাপ্তরা হলেন, মহব্বতপুর দূর্গাপুর গ্রামের মোখলেছার রহমান বগার মেয়ে মোছাঃ জোৎসনা বেগম ও দাশড়া খানপাড়া গ্রামের মোঃ বুলু মিয়ার ছেলে মোঃ শাহীন মিয়া ওরফে বাবু।

মামলার বিবরণে জানা গেছে, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ইসমাইলপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে জামিরুল ইসলাম জোৎনা বেগমকে বিয়ের কিছুদিন পর থেকে ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর দূর্গাপুর গ্রামে ঘর জামাই থাকতেন। ওই সময় তার স্ত্রী শাহিন মিয়া বাবুর সাথে পরকিয়া সম্পর্কে জড়িয়ে পড়লে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব হয়।

তারই জের ধরে ২০১৫ সালের ৯ নভেম্বর বিকেলে আসামীরা জামিরুলকে শ্বাসরোধে হত্যা করলে নিহতের চাচা ছানাউল ইসলাম বাদী হয়ে ক্ষেতলাল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলাটির দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।

এ রায়ের সত্যতা সত্যতা নিশ্চিত করেছেন জয়পুরহাট জজ কোর্টের সরকারি কৌঁসুলি অ্যাভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪