ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

জন সাধারণের জয় পরাজয়ে হাসি কান্নার এক বৈচিত্রময় স্থান ঢাকা জজকোর্ট

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বৃহস্পতিবার, জুন ২৭, ২০২৪
  • 15 শেয়ার

স্টাফ রিপোর্টার (কেরানীগঞ্জ): মোঃ কুতুব উদ্দিন,

 

হাসি কান্নার এক বৈচিত্রময় স্থান ঢাকা জজকোর্ট,যেখানে রাত পোহালেই ছুটির দিন ব্যাতিত হাজারো জনসাধারণ উচ্চবিত্ত মধ্যে বিত্ত নিম্ন আয়ের সকল শ্রেনীর মানুষ আসা যাওয়া বিভিন্ন রকমের মামলা মোকদ্দমায়।

নানান অপরাধে বাদী বিবাদী হয়ে খুন রাহাজানি সম্পত্তি ওয়ারিশ সাংসারিক বনিবনা নাগরিক অধিকার মাদক ব্যবসায়ী মা ও শিশু নির্যাতন তথা ফৌজদারি ক্রিমিনাল নানান ধরনের মামলায় জনসাধারণ আসেন বিচারাধীন অবস্থায় ।

সম্মানিত বিচারক গণ আইনী ধারায় সুষ্ঠু বিচার করেন আইনী ধারা’মতে,এখানেই কারো জয় কারো বা পরাজয় মেনে নিতেই হচ্ছে প্রতিনিয়ত,হাজারো মানুষের বিচরণ এই বহু বছরের পুরনো বাংলাদেশের গর্বিত সম্মানিত এই জজকোর্ট ।

সি এম এম কোর্টের সামনে নারী ও শিশু মামলার আয়ু বা দায়িত্বে সম্মানিত এডভোকেট আল-আমিন সাহেব কে জিজ্ঞাসাবাদ করে জানা যায় যে আজকে উনার নারী ও শিশু মামলার শুনানি সকল কার্যক্রম যথা সময়েই হয় কোর্টে সব সময়ই সুন্দর আইনী ধারায় সুবিচার করেন সম্মানিত বিচারক গণ এবং সাধারণ মানুষের সকল মামলায় সুবিচার পান।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪