ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

জকিগঞ্জ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপি দু গ্রুপের সংঘর্ষ আহত- ১০

এনামুল হক(৩৮)
  • প্রকাশিত : মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০২৪
  • 10 শেয়ার

এম এ এস শাকির, জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি:

 

 

সিলেটের জকিগঞ্জ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। সোমবার (১৪ অক্টোবর) রাত অনুমান ১০টার সময় জকিগঞ্জ পৌর শহরে জকিগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আব্দুস সালাম ও পৌর যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মনিরুল ইসলাম রাজন এর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিএনপি নেতাকর্মী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। ঘটনার কিছুক্ষণ আগে জকিগঞ্জ বাজারের একটি দোকানের সামনে বাইসাইকেল ও মোটরসাইকেল রাখা নিয়ে দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের উদ্যোগ নিলেও মীমাংসা না হওয়ায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে।

আহতদের মধ্যে পৌর যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মনিরুল ইসলাম রাজন ও আহবায়ক জাবেদ আহমদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে আহতদের দেখতে বিএনপি নেতা সিদ্দিকুর রহমান পাপলু এসে এ ঘটনার নিন্দা জানান এবং আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন। ঘটনার পর থেকে জকিগঞ্জে উত্তেজনা বিরাজ করছে। এ ব্যাপারে জকিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান বলেন, শুনেছি গতরাতে জকিগঞ্জ পৌর শহরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। আমরা জেলা বিএনপির নেতৃবৃন্দকে বিষয়টি জানিয়েছি, যারাই অন্যায়ের সাথে জড়িত তাদের বিরুদ্ধে দলীয়ভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

জকিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস.এম. মাহমুদ হাসান রিপন বলেন, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনিভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪