ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

চৌদ্দগ্রামে নিরাপত্তা রক্ষীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার 

Md Bulbul Islam-35
  • প্রকাশিত : রবিবার, অক্টোবর ২০, ২০২৪
  • 11 শেয়ার

মোঃ লুৎফর রহমান রাকির,বস্টাফ রিপোর্টার (কুমিল্লা):

 

কুমিল্লার জেলার চৌদ্দগ্রাম উপজেলার চৌদ্দগ্রাম পৌরসভা অধীনে ফাল্গুনকরা দক্ষিণপাড়া বাদশা বাতিসা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মরহুম সিরাজুল ইসলাম বাড়ির সামনে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটার টাওয়ারের নিরাপত্তারক্ষী আবুল হাশেমের (৬৫) হাত-পা বাঁধা লাশ উদ্ধার হয়েছে। গত শনিবার পৌর এলাকার ফাল্গুনকরা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আক্তার উজ জামান জানান, সকালে ফাল্গুনকরায় রবির টাওয়ারে দায়িত্বরত এক নিরাপত্তারক্ষীর হাত-পা ও মুখ গামছা দিয়ে বাঁধা লাশ দেখতে পেয়ে এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। পরে সেখান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, শুক্রবার রাতের কোনো একসময় দুষ্কৃতকারীরা তাকে হত্যা করেছে। ওসি বলেন, টাওয়ারের কোনো মালামাল লুট হওয়ার আলামত পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে সিআইডি ও পিবিআই বেশকিছু আলামত সংগ্রহ করেছে। হত্যার রহস্য উদ্ঘাটন ও দুষ্কৃতকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আবুল হাশেম দীর্ঘ ২০ বছর ধরে টাওয়ারটির নিরাপত্তারক্ষী হিসাবে কর্মরত। সেই সুবাদে আশপাশের বাসিন্দাদের সঙ্গে তার সুসম্পর্ক ছিল। তিনি ওই এলাকার ভোটারও হন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায়। নিরাপত্তারক্ষী সরবরাহকারী প্রতিষ্ঠান এন্টিগ্রেটেড সিকিউরিটি সার্ভিসের তত্ত্বাবধায়ক আনোয়ার হোসেন জানান, আবুল হাশেম ছাড়াও হাফেজ সফিউল্লাহ নিরাপত্তারক্ষী হিসাবে একই টাওয়ারে দায়িত্ব পালন করেন। তবে সফিউল্লাহ ঘটনার পর থেকে ছুটি ছাড়াই অনুপস্থিত রয়েছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪