ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

চান্দগাঁও চট্টগ্রাম সনাতনী বন্ধু জোন’ গ্রুপের উদ্যোগে গীতা স্কূল উদ্বোধন ও শ্রীমদ্ভগবদগীতা বিতরণ

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শনিবার, মে ২৫, ২০২৪
  • 19 শেয়ার

অঞ্জন লাল মহাজন, ভ্রাম্যমাণ প্রতিনিধি (চট্টগ্রাম):

 

২৪ মে শুক্রবার সকাল ১০ ঘটিকার সময় চট্টগ্রাম, চান্দগাও থানা, মধ্যেম মোহরা ‘চট্টগ্রাম সনাতনী বন্ধু জোন’ গ্রুপের পক্ষ থেকে শ্রী শ্রী ক্ষেত্রপাল মন্দির বৈদিক গীতা শিক্ষা পরিষদে ছাত্র-ছাত্রীদের মাঝে শ্রীমদ্ভগবদগীতা ও স্টেন বিতরন করা হয়।

উক্ত, শ্রীমদ্ভগবদগীতা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রী কুমার অধীর শীল(চকরিয়া), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সনাতনী বন্ধু জোন গ্রুপের অ্যাডমিন শ্রী মুন্না কান্তি নাথ (মিরাসরায়) আরো উপস্থিত ছিলেন (সজল দাস, জয় দাস, স্বপ্ন পাল, পূর্ণিমা সিকদার, তন্নী পাল, জীবন দাস, লিমান দাস ও অভি ধর সহ অনেকে। শ্রী শ্রী ক্ষেত্রপাল মন্দির বৈদিক গীতা শিক্ষা পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ, এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সনাতনী বন্ধু জোন গ্রুপের সকল সদস্য মন্ডলী এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য বলেন, শ্রীমদ্ভগবদগীতা কেবলমাত্র ধর্মগ্রন্থ নয়, এটি সর্বশাস্ত্রময়ী উদার মানবতার জয়গানে মুখরিত মানববিজ্ঞান গীতা হচ্ছে জ্ঞানগঙ্গা গীতা নিয়ে যেই ব্যক্তি যতদূর বা যতক্ষণ করবে বা ভাববে তার ততখানি জ্ঞান গঙ্গায় পরিণত হবে। তিনি আরো বলেন, নৈতিক শিক্ষার পাশাপাশি ধর্মানুশীলনের মাধ্যমে সমাজে শান্তি প্রতিষ্ঠায় গীতার আদর্শ অনুসরণের বিকল্প নেই। গীতা শিক্ষার আলো ঘরে ঘরে জ্বালো প্রতিটি সদস্যের মুখে এই স্লোগান শুনতে চায়। আপনাদের এই উদ্যোগ আমি খুব খুব প্রসন্ন এবং এভাবেই এগিয়ে যাবেন এই প্রত্যাশা রাখি সর্বদা লেগে থাকবেন, প্রার্থনা করি আপনারা সবাই খুব ভালো থাকবেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪