ঢাকা   ২৬শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ধামরাইয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরা রোটারী ক্লাবের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ  নরসিংদীর শিবপুর পচার বাড়ি বাস স্ট্যান্ডের ,ট্রাক ও সিএনজি সংঘর্ষে নিহত- ০৬ করিমগঞ্জে ইউপি চেয়ারম্যান গ্রেফতার সোনাতলা টাটা ডিজিটাল ডায়াগনস্টিক কনৃসালটেশন এন্ড ক্লিনিকে- সিজারের একদিন পর প্রসূতি মৃত্যুর চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিম শ্রীনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ইসলামী পাঠাগার উদ্বোধন  নরসিংদীর শিবপুরে তিন ডাকাত সহ মাইক্রোবাস উদ্ধার করেছেন শিবপুর মডেল থানার পুলিশ কেরানীগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক মোস্তাকের জন্মদিন পালন পাইকগাছায় বিনামুল্যে চক্ষু চিকিৎসা পেল ৫শ দরিদ্র রোগীরা ত্রিশালে বৈলর ইউনিয়ন বিএনপির আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিম শ্রীনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ইসলামী পাঠাগার উদ্বোধন 

MD: Habibullah 164
  • প্রকাশিত : শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
  • 13 শেয়ার

এমরান হোসেন সোহাগ, নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিম শ্রীনগরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করা হয় এবং বিকেলে পশ্চিম শ্রীনগর ইসলামী পাঠাগার উদ্বোধন করা হয়।এসময় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর চাটখিল উপজেলার আমির আলহাজ্ব হযরত মাওলানা মহিউদ্দিন হাসান, বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাহাপুর ইউনিয়নের আমির হযরত মাওলানা দেলোয়ার হোসেন, সাহাপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর সেক্রেটারি হযরত মাওলানা জাহাঙ্গীর আলম, জামায়াতে ইসলামীর অন্যতম সদস্য মাওলানা ফজলুল আলম সহ বিভিন্ন সন্মানিত ব্যাক্তিবর্গ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব চাটখিল (SWAC) এর সহযোগিতায় ফ্রী মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ এ.কে. মহিউদ্দিন বাবলু।

সার্বিক সহযোগিতা ছিলেন জনাব হাসান ভূঁইয়া, সোহাগ উদ্দিন, মাহবুবুর রহমান মিজান সহ অনন্য ব্যাক্তিবর্গ। এসময় প্রায় ১৭০ জন এলাকাবাসীকে ফ্রি চিকিৎসা এবং বিনামূল্যে ঔষধ প্রদান করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪