ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

চট্রগ্রাম সাতকানিয়ায় জেলা পরিষদ সদস্যের বাড়িতে দুর্ধর্ষ চুরি

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, মার্চ ৪, ২০২৪
  • 40 শেয়ার

নুরুল কবির, সাতকানিয়া চট্টগ্রাম প্রতিনিধি: 

সাতকানিয়া আসনের চট্রগ্রাম জেলা পরিষদ সদস্য ও চট্রগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আলহাজ্ব আবদুল আলীম এর নিজ বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার (১মার্চ) দিবাগত রাত আনুমানিক ১ টার দিকে সাতকানিয়া উপজেলা সোনাকানিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড খলিফা পাড়ায় চুরির ঘটনা ঘটে। এসময় চোরের দল ২ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৫০ হাজার টাকা, কম্বলসহ বাড়ীর মূল্যবান জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়।

চট্রগ্রাম জেলা পরিষদ সদস্য আবদুল আলীম জানান, স্বপরিবারে চট্টগ্রাম শহরে বসবাস করেন। সপ্তাহে প্রতি বৃহস্পতিবার রাতে অথবা শুক্রবার গ্রামের বাড়িতে আসা যাওয়া করেন।গতকাল শুক্রবার সকালে এলাকায় এসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশগ্রহণ করে রাতে শহরে চলে যায়।শনিবার (২মার্চ) সকালে পাড়ার লোকদের মাধ্যমে জানতে পারি আমার বাড়ির দরজার লোহার গ্রীল কাটা অবস্থায় আছে। এ খবর পেয়ে দুপুরে বাড়িতে প্রবেশ করে দেখি বাড়ির দরজা ভেঙ্গে চোরের দল স্টীলের আলমিরা, সুকেস,পলসছাদ ভেঙ্গে তছনচ করে ফেলেছে।তিনি আরো জানান,চোরেরা ২ ভরি স্বর্নালঙ্কার,নগদ ৫০ হাজার টাকা,৪টি কম্বলসহ মুল্যবান জিনিস পত্র নিয়ে যায়। আমি এ ধরনের দুধর্ষ চুরির ঘটনায় থানায় মামলা দায়ের করব।

ঘটনা তদন্ত আসা সাতকানিয়া থানার উপ-পরিদর্শক খাইরুল হাসান চুরির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,চোরেরা বাড়ির সব জিনিসপত্র তছনচ করে ফেলেছে।

চুরির ঘটনা জানতে চাইলে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)প্রিটন সরকার বলেন,চুরির ঘটনার খবর পেয়েছি।ওই বাড়িতে কেউ থাকতেন না। এ ধরণের ঘটনার অভিযোগ করলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করব।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪