ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকা জুড়েই ভূয়া ডেন্টাল কেয়ার নাম দিয়ে করছে রমরমা বানিজ্য

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১১, ২০২৪
  • 46 শেয়ার

নিজস্ব প্রতিনিধি:

গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় ভূয়া নাম সর্বস্ব অনুমোদন বিহীন ডেন্টাল কেয়ার চেম্বার নিয়ে বসেছেন ভূয়া ডেন্টালিস্ট,তাদের অনেকেরই নেই কোনো বিডিএস সার্টিফিকেট, নেই সরকারি কোনো বিধি বিধান,নোংরা পরিবেশে চালিয়ে যাচ্ছে ব্যবসা ।

গোপালগঞ্জ সদর উপজেলার পাটিকেল বাড়ী বাজারে গোপন তথ্যের ভিত্তিতে সাংবাদিকেরা তথ্য সংগ্রহে সরজমিনে গেলে এবং স্থানীয় ডেন্টাল কেয়ারের মালিকদের তাদের সাথে কথা বললে তারা বিভিন্নভাবে সাংবাদিকদের ম্যানেজ করার চেষ্টা করেন।তাদের মধ্যে রয়েছেন গোপালগঞ্জ সদরের পাটিকেল বাড়ী বাজারে CS ডেন্টাল কেয়ার ডেন্টিস্ট তাপস কুমার বিশ্বাস, ডি এস এ ডেন্টাল কেয়ার ডেন্টিস্ট অভিজিৎ হালদার,ও মা ডেন্টাল কেয়ার ডেন্টিস্ট সজিব বিশ্বাস এলাকা জুড়ে বিভিন্ন বয়সের মানুষের দাতের চিকিৎসার নামে হ্মতিগ্রস্হ করছেন তারা। বিভিন্নভাবে মূল্যবান এই দাতের ভূল চিকিৎসায় বড় ধরনের ভোগান্তির শিকার হতেও পারে জনসাধারণ ।

গোপালগঞ্জ সদরের পাটিকেল বাড়ী এই নিয়মবর্হিভুত ডেন্টালিস্ট কেউ আবার তাদের অনেক বড়মাপের আত্মীয়দেরও পরিচয় দেন সাংবাদিকদেরকে। CS ডেন্টাল কেয়ারের নামধারী ডাক্তার তাপস কুমার, হারবাল চেম্বার ও ডেন্টাল কেয়ার একই সাথে খুলে বসে আছেন পাটিকেল বাড়ী বাজারে,তাকে তার চেম্বারে মুঠোফোনে কলের মাধ্যমে আসতে বললে তিনি তার চেম্বার খোলা রেখেই উদাহ হয়ে যান এবং সাংবাদিকদের ফোন পরবর্তীতে আর রিসিভ করেন না।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় সাধারণ জনগন বলেন আমরা জেনেবুঝেও এদের কিছুই করতে পারছি না,কারন আগেও বিভিন্নভাবে এদের বিরুদ্ধে সরকারি কর্মকর্তাদের কাছে ও নাকি এই বাজারের বিভিন্ন অনিয়ম সম্পর্কে অবগর করা হয়েছে, কিন্তু কোনো পদহ্মেপ নেওয়া হয়নি বলে জানান তারা।

সর্বশেষ তাদের একটাই চাওয়া বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট ডিজিটাল বাংলাদেশে এধরণের অনিয়ম নির্মূলের বিরুদ্ধে সরকারিভাবে সঠিক ব্যবস্থা গ্রহণ করা।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪