ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন

গোপালগঞ্জে সাংবাদিক বিশ্বজিৎ চন্দ্র সরকার এর একমাত্র ছেলের প্রথম জন্মবার্ষিকী পালন

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
  • 125 শেয়ার

সাকিব আল ফেরদৌস, স্টাফ রিপোর্টার (গোপালগঞ্জ):

 

আজ ১২-০৪-২০২৪ ইং, তারিখে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা (এনপিএস) এর গোপালগঞ্জ জেলা কমিটির সম্মানিত সাধারণ সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ চন্দ্র সরকার এর একমাত্র ছেলে বিষাণ চন্দ্র সরকার এর এক বছর পূর্ণ হওয়ায়, প্রথম বারের মত শুভ জন্মদিন পালন করা হয়।

উক্ত জন্মদিন উৎযাপন উপলক্ষে কেক কেটে ও দোয়া/ আর্শিরবাদের মাধ্যমে সন্ধ্যা ৭.৩০ মিনিটে বিশেষ এই দিনটি পালন করা হয় তার নিজ বাড়িতে।

এ সময়ে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ এনপিএস জেলা কমিটির সম্মানিত সাংগঠনিক সম্পাদক আবির কাজী,তার সহ ধর্মীনী সাংবাদিক জান্নাত,এনপিএস গোপালগঞ্জ জেলা কমিটির দপ্তর সম্পাদক সাংবাদিক সাকিব আল ফেরদৌস ও তার পরিবার,এছাড়াও আরও উপস্থিত ছিলেন আইন বিষয়ক সম্পাদক নাঈম মোল্লা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মতিউর রহমান, সহ বিভিন্ন প্রকারের সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিগন।

সাংবাদিক বিশ্বজিৎ চন্দ্র সরকার এর একমাত্র ছেলে  বিষান চন্দ্র সরকার  এর প্রথম এক বছর পূর্ণ হওয়ায় উক্ত অনুষ্ঠানে সর্বপ্রথম সনাতন ধর্মীয় রীতি অনুসারে ধান দূর্বা দিয়ে বিষান চন্দ্র সরকার এর ঠাকুমা( দাদী মা) আর্শীবাদ করেন, তার পরে একে একে সকলে বিষান চন্দ্র সরকার কে আর্শীবাদ করেন।

উক্ত অনুষ্ঠানে সাংবাদিক বিশ্বজিৎ চন্দ্র সরকার এর প্রতিবেশীরা ও সকল বাচ্চা ছেলে মেয়েরা অংশ গ্রহণ করেন। সাংবাদিক বিশ্বজিৎ চন্দ্র সরকার উপস্থিত সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার একমাত্র ছেলে  বিষান চন্দ্র সরকার  এর জন্য দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করেন।

সর্বশেষ সকলে একযোগে ফুড টু গেদারের মাধ্যমে শুভ জন্মদিনের এই অনুষ্ঠান টি সমাপ্ত করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪