ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

গোপালগঞ্জে আগুনে পুড়ে নিহত ১

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
  • 73 শেয়ার

নিজস্ব প্রতিবেদন,
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৪ইং,
গোপালগঞ্জের কাশিয়ানীতে আগুনে পুড়ে স্বপ্না দাস (৪৮) নামে এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শুক্রবার দুপুরে উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের ওড়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আগুনে পুড়ে মারা যাওয়া ওই নারী একই গ্রামের রুপ দাসের স্ত্রী।

কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুপুরে স্বপ্না দাস ঘরের দরজা বন্ধ করে ঘুমাচ্ছিলেন। তখন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরে আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে ওই নারী আর ঘর থেকে বের হতে পারেননি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪