ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

গার্ডিয়ান লাইফ ইনসুরেন্স দেওয়ানগঞ্জ এরিয়া অফিসের আয়োজনে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, জুলাই ১, ২০২৪
  • 44 শেয়ার

ইয়াকুব হাসান, দেওয়ানগঞ্জ প্রতিনিধি: 

 

১ জুলাই গার্ডিয়ান লাইফের দেওয়ানগঞ্জ এরিয়া অফিসের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রধান জনাব মোঃ আব্দুল সালাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডেপুটি রিজনাল ম্যানেজার জনাব আব্দুস সবুর। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন এরিয়া ম্যানেজার মোঃ খাদেমুল ইসলাম। উপস্থিত ছিলেন ব্রাঞ্চ ম্যানেজার জনাব ফজলুল হক। উপস্থিত ছিলেন ব্রাঞ্চ ম্যানেজার মোজাহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন ব্রাঞ্চ ম্যানেজার খোরশেদা আক্তার এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কর্মী কর্মকর্তারা ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪