ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

গাজীপুরে হাতের কব্জি বিচ্ছিন্ন করায় অভিযুক্ত আসামী গ্রেফতার- ৪

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ১২, ২০২৪
  • 82 শেয়ার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে পেয়ারাবাগান এলাকায় বিভৎসভাবে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন করার ঘটনায় অভিযুক্ত ৪ আসামীকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

আসামী গ্রেফতার ও রহস্য উদঘাটন এর উপর একটি প্রেস ব্রিফ করেন জিএমপি উপ-পুলিশ কমিশনার অপরাধ (উওর) আবু তোরাব মোহাম্মদ শামছুর রহমান। এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে বাসন থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে ১২ মার্চ সোমবার দুপুরে জিএমপি বাসন থানার একটি চৌকস টিম অভিযান চালিয়ে রংপুর জেলার পীরগঞ্জ এলাকা থেকে ৩ জন ও গাজীপুর থেকে অপর ১ জনসহ মোট ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ করলে তাদের দেওয়া তথ্যমতে ভোগড়া পেয়ারা বাগান ভি এন্ড আর গার্মেন্টসের গলির ড্রেন থেকে ঘটনায় ব্যবহৃত ২টি ধারালো দা উদ্ধার করে বাসন থানা পুলিশ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪