ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

গাজীপুরে ইয়ুথ প্রিমিয়ার লিগ ২০২৪ ফাইনাল খেলা অনুষ্ঠিত

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, মার্চ ৪, ২০২৪
  • 51 শেয়ার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর ইয়ুথ ক্লাব প্রতি বছরের ন্যায় এবারও আয়োজন করেছে ক্রিকেট লীগ ২০২৪। ইয়ুথ প্রিমিয়ার লিগ(YPL) এর এটি ১১তম আসর। দীর্ঘ একমাসের খেলায় এবারের আসরে ফাইনালে উঠে “ডিজাইন একাদশ” ও “ইয়ংস্টার মৌচাক” দল। ৩ মার্চ রবিবার মহানগরীর ৩৩নং ওয়ার্ডের বটতলা এলাকায় ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ফাইনাল ম্যাচটি উদ্বোধন করেন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শাহ আলম। খেলায় ইয়াংস্টার মৌচাককে ৭ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ডিজাইন একাদশ। বিজয়ী দলের হয়ে একমাত্র সেঞ্চুরি করেন রকি। ফাইনাল খেলায় ইয়ুথ ক্লাবের প্রতিষ্ঠাতা ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিএমপি দক্ষিণ উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. ইব্রাহিম খান,জিএমপির গাছা ও পুবাইল জোনের সহকারী পুলিশ কমিশনার মাকসুদুর রহমান, গাছা থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক হাজী আদম আলী,৩২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ রফিকুল ইসলাম,৩৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মনিরুজ্জামান মনির, ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর মো.ইকবাল হোসেন মোল্লা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসনাহেনা, গাছা থানা আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী আমিন উদ্দিন সরকার।

প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি বলেন,খেলাধুলা মানুষের মনকে প্রফুল্ল করে। খেলাধুলার মাধ্যমে সুস্থ থাকা যায়।

তিনি আরো বলেন, দুঃখজনক হলেও সত্যি, আজকে আমাদের যুব সমাজের অনেকেই নেশার দিকে ধাবিত হচ্ছে। এই খেলাধুলার মাধ্যমেই নেশা থেকে যুব সমাজকে ফিরে আনা সম্ভব। তিনি এ ধরনের খেলাধুলার আয়োজনের উপর গুরুত্ব প্রদান করেন এবং জনপ্রিয় এই ক্রিকেট খেলার আয়োজন করার জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠান শেষে বিজয়ী দল ডিজাইন একাদশের হাতে ট্রফি তুলে দেন আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি। পরে সন্ধ্যায় এ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় যেখানে দেশের খ্যাতনামা সংগীতশিল্পীগণ গান পরিবেশন করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪